মোরেলগঞ্জে শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়ে বর্ষবরণ সাংষ্কৃতিক অনুষ্ঠান

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের ২দিন ব্যাপি বর্ষবরণ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল প্রথম দিন মঙ্গল শোভাযাত্রা ,বৈশাখী গান,একক নৃত্যানুষ্ঠান,যেমনখুশি তেমন সাজ ও বাউল সঙ্গীত।  ২য় দিন আয়োজন করা বর্ষবরণ উৎসব , দলীয় নৃত্য, কৌতুক ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ।
এ উপলক্ষ্যে শনিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবসমাজের আয়োজনে অনুষ্ঠিত বর্ষবরণ সভায় সভাপতিত্ব করেন বলইবুনিয়া ইউনিয়ান আওয়ামীলীগ সভাপতি ও  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খ ম লুৎফর রহমান । বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু,জেলা পরিষদ প্যানের চেয়ারম্যান অধ্যাক্ষ শাহাবুদ্দিন তালুকদার, থানা অফিসার ইনচার্জ রাশেদুল আলম, জেলা পরিষদ সদস্য মোসাঃ আফরোজা আকতার লিমা, কেএম নাসির উদ্দিন, বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান আলী খান প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম খান।
এ বর্ষবরণ উপলক্ষ্যে বলইবুনিয়া ইউনিয়ানে পিএসসি ও জেএসসিতে এ প্লাস প্রাপ্ত ৩৮ জন শিক্ষার্থীকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খ ম লুৎফর রহমানের নিজেস্ব ব্যবস্থাপনায় সনদ ও ক্রেষ্ট প্রদান করেন সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন।