যাত্রাবাড়িতে যুক্তরাষ্ট্র ফেরত ডায়না হিজড়ার লাশ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ি থেকে মাকছুদুর রহমান ওরফে ডায়না (৪৫) নামে এক হিজড়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গোলাপবাগের বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম।

নিহতের ফুপাত ভাই জানান, মাকছুদুর রহমান ওরফে ডায়না আমেরিকা প্রবাসী। ২ বছর হয়েছে দেশে এসেছেন। গোলাপবাগে তার নিজস্ব একতলা বাড়িতে একা থাকতেন। তাকে টাকার জন্য লাদেন নামের এক লোক প্রায় সময় ভয়ভীতি দেখাত। ১৬ আগস্ট লাদেনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৪টায় গোলাপবাগ এলাকার লোকজন ফোনে জানায় ৭/৮ দিন ধরে মাকছুদুর রহমানকে দেখা যায়নি। মাকছুদুর রহমানের বাসা থেকে দুর্গন্ধ বের হচ্ছে। আমরা এ খবর পেয়ে মাকছুদুর রহমানের বাসায় এসে দেখি ভেতর থেকে দরজা বন্ধ। পরে যাত্রাবাড়ি থানা পুলিশকে জানাই। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখি। দরজা ভেঙে ঘরে ঢুকে মাকছুদুর রহমানের অর্ধগলিত লাশ দেখতে পাই। লাশের পাশে একটি কুকুর বসা ছিল। সম্ভবত ৭/৮ দিন পূর্বে মারা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।