যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী থানার বিবিরবাগিচা এলাকায় লিফট মেরামতের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমিনুল ইসলাম সাফিন (২০) নামের এক যুবক মারা গেছেন। রোববার (৫সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বিবিরবাগিচা চার নম্বর গেটের ১০ নম্বর ভবনের নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের মামা মো. মহসিন জানান, সাফিন তার সঙ্গে এ এম এলিভেটর কোম্পানিতে কাজ করতো। রোববার (৫ সেপ্টেম্বর) কোম্পানি থেকে বিবিরবাগিচা এলাকার একটি দশতলা অ্যাপার্টমেন্টে লিফটের কাজ করতে যায়। সেখানে নিচতলায় লিফটের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয় সাফিন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সাফিন ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মো. রফিক মিয়ার ছেলে। বর্তমানে সায়েদাবাদের ব্রাক্ষণচিরণ সড়কে থাকতো। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় অবহিত করা হয়েছে।