যে কারণে প্রিয় বন্ধুকে বিয়ের পরামর্শ দিলেন দীপিকা

বিনোদন ডেস্কঃ বিয়ে করার আগে কত কিছুই না ভেবে দেখেন মেয়েরা। জীবনসঙ্গী হিসেবে মেয়েরা নানা কিছু আশা করে থাকেন। তবে প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী যেটাই হোক, জীবনে চলার পথে প্রেমের সঙ্গে বন্ধুত্বটা থাকা আবশ্যক। আর এ কারণে প্রিয় বন্ধুকেই বিয়ের পরামর্শ দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

প্রতি বছর আগস্টের প্রথম রোববার উদযাপন করা হয় ‘ফ্রেন্ডশিপ ডে’। আর সেই উপলক্ষ্যে ৬ আগস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে বিশেষ বার্তা দিয়ে একটি ছবি পোস্ট করেন দীপিকা।

রণবীরকে ট্যাগ করে সেই পোস্টে অভিনেত্রী লেখেন— প্রিয় বন্ধুকে বিয়ে করুন। আমি মোটেই এটা নিছক মজা করে বললাম না। যাকে ভালোবাসছেন, যার প্রেমে পড়েছেন তার মধ্যে সবার আগে একটা ভালো বন্ধুকে খুঁজে বের করুন। তিনি যেন আপনার হয়েই কথা বলেন। যার সঙ্গে আপনি প্রাণভরে হাসতে পারবেন, এতটাই হাসুন তার সঙ্গে যাতে আপনার পেট ব্যথা হয়ে যায়। আবার তিনি যেন আপনাকে কাঁদতেও দেন।

তিনি লেখেন, জীবনে বুদ্ধি থাকা, বুদ্ধি রেখে চলাটা খুব জরুরি। কিন্তু একই সঙ্গে মনে রাখবেন— জীবনটা বড়-ছোট, তাই জীবনে এমন কাউকে ভালোবাসবেন না, যিনি আপনাকে বোকা বানাতে পারেন। কঠিন সময় আসবে, শুধু দেখবেন তিনি যেন আপনার সঙ্গে থাকেন। সব থেকে বড় কথা— তাকেই বিয়ে করুন, যিনি আপনাকে ভালোবাসবেন, আপনার সঙ্গে পাগলামি করবেন আবার আপনাকে জীবনে এগিয়ে যেতে দেবেন। গভীর, কঠিন সময় এলেও যে ভালোবাসা ফিকে হয়ে যাবে না এমন কাউকে ভালোবাসুন।

টানা ছয় বছর প্রেম করার পর ২০১৮ সালে রণবীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন দীপিকা। তারা একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন।