রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে বাবা-ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক : পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রধান হিসাব রক্ষক সামশুল হক ও তার ছেলে আশরাফুল হক দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মতিঝিল থানা এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে বাবা ও ছেলে রিকশাযোগে সেগুনবাগিচার কর ভবন থেকে বাসায় ফিরছিলেন। রিকশাটি শাহজাহানপুর মতিঝিল সরকারি স্কুলের সামনে এলে মোটর সাইকেলে করে আসা দুর্বৃত্তরা গুলি বর্ষণ করে। বাবা ও ছেলে গুলিবিদ্ধ হয়ে পড়ে রিকশা থেকে পড়ে যায়। এ সময় দুর্বৃত্তরা সামশুল হকের কাছে থাকা ১০ হাজার টাকা নিয়ে দ্রুত চলে যায়।

স্থানীয় লোকজন দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সামশুল হকের হাতে ও পায়ে গুলি বিদ্ধ হয়েছে। আশরাফুল হকের পেটের বাম দিকে গুলি লেগেছে। এ কারণে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। আশরাফুল হক ধর্ম মন্ত্রণালয়ে হিসাব বিভাগে কর্মরত।

মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, ‘দুর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশের সঙ্গে গোয়েন্দারাও মাঠে নেমেছেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি ছিনতাইয়ের ঘটনা।’