রাজধানীর ডেমরায় ট্রাকচালককে ছুরিকাঘাতে হত্যা

রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন।

শনিবার (২৯ জানুয়াারি) ভোরের দিকে কামারভোগ সাবেক হাসু কমিশনারের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাইফুলকে হাসপাতালে নিয়ে আসা আরেক ট্রাকচালক নাঈম মোল্লা জানান, রাতে তারা সারুলিয়া থেকে ট্রাকে করে বালু নিয়ে কামারভোগ ৪ নাম্বার রোডে ফেলছিলেন। রাত সাড়ে তিনটার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে করে বালু নিয়ে যান। এর কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে আরেক ট্রাকচালক বালু নিয়ে যাওয়ার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

নাঈম আরও জানান, সাইফুলের বাবার নাম ফজলুল হক। স্ত্রী মানসুরা আক্তার অর্পা ও এক মাত্র মেয়েসহ পরিবার নিয়ে ডেমরা আমুলিয়া মেন্দিপুরে নিজ বাড়িতে থাকতেন। নিজের ড্রাম ট্রাক চালাত সাইফুল।

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) হারেস মিয়া জানান, খবর পেয়ে রাতে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পেটের নিচে ছুরিকাঘাত করা হয়। এ কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। আর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।