রাণীশংকৈলে এক বৃদ্ধের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার

মোঃ সোহেল রানা, রাণীশংকৈল উপজেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের যদুয়ার গ্রামের এক প্রতিবেশীর বাড়ি থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গোলাম মোস্তফা (৮১) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।
গত বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের যদুয়ার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা যদুয়ার গ্রামের মৃত পসিক উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়,যদুয়ার গ্রামের মৃত আকবর আলির ছেলে ইয়াসিন আলীর বাসার রান্নাঘরের সড়ের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গোলাম মোস্তফার মরদেহ ঝুলন্ত  অবস্থায় আছে।
নিহতের ছোট্ট ছেলে মাইজুল ইসলামের স্ত্রী জানান, আমরা প্রতিদিনের রাতের খাবার খেয়ে যে যার মতো ঘুমিয়ে পড়ি। আমার শশুড় রাত আনুমানিক নয়টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে অনেক খুঁজাখুজি করার পর আমরা তার কোন খোঁজ পাইনি। পরদিন সকালে প্রতিবেশী ইয়াসিন আলীর বাসার রান্না ঘরের চালার বাঁশের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আছে।
নিহতের ছোট্ট ছেলে মাইজুল ইসলাম জানান, আমি পীরগঞ্জে মুড়ির মিলে কাজ করি, আজ সকালে খবর পাই আমার বাবার লাশ প্রতিবেশী ইয়াসিনের বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। খবর পেয়ে আমি পীরগঞ্জ হতে বাসায় এসে ঘটনাটি থানা পুলিশকে অবহিত করি,পুলিশ ঘটনাস্থলে এসে আমার বাবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলামের সঙ্গে মুঠোফোন কথা বললে তিনি “ক্রাইম পেট্রোল বিডি”কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ইয়াসিন আলীর বাড়িতে গোলাম মোস্তফা নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এবিষয়ে থানায় একটি ইউডি রুজু করা হয়েছে।