রাতের গল্পে পরী

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বেশকিছু সিনেমার শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। আলোচিত এই নায়িকা বিভিন্ন সময় দর্শকদের চমক দিয়ে থাকেন। রোববার (৯ জুলাই) এক নাটকীয়তার মাধ্যমে নতুন সিনেমায় যুক্ত হলেন পরী।

এই নাটকীতার কিছু অংশ পরী তার ফেসবুক অ্যাকাউন্টে ভক্তদের জন্য শেয়ার করেছেন। পাঠকদের জন্য তা হুবুহু তুলে ধরা হলো- ঘুম থেকে উঠে মোবাইলটা হাতে নিতেই ‘কল মি আরজেন্ট’ লেখা একটা মেসেজ! আমি কল করলাম। ওপাশ থেকে পরিচালক রানা স্যারের ‘হ্যালো- পরী আজ রাতটা আমাকে দিতে হবে। সে তোমার যতই কাজ থাকুক।’

-জ্বী!!!

‘-হ্যাঁ, রাত ছাড়া ব্যাপারটা জমবে না।’

‘-কিহ্???’

‘-ওরে বাপ এখন কি কি করিস নাতো। রাতে দেখা হচ্ছে- আসছি আমি ১১ টার মধ্যে।’

ফোন রেখে দিলেন। আমি অনুভূতিহীন…………। রাত ১১টা ৪মিনিট। ইন্টারকম…রানা স্যার। আমিই দরজা খুললাম। তাড়াহুড়ো করে ঘরে ঢুকলেন। বসতে বসতে আমাকে বললেন- ‘বড় মগে করে আদা চা দিতে।’

………দিলাম। চা হাতে নিয়েই শুরু করলেন তার এক রাতের কাহিনি………..। তার পরের ছবির গল্প। স্যার গল্প বলছিলেন- আর আমি শুনছিলাম না শুধু, স্যারের বলার মধ্যেই যেন আমি পুরো ছবি দেখতে পাচ্ছিলাম। রাত ৩ টা প্রায়… একটা ইন্টারকম। কে এত রাতে!

স্যার বললেন, ‘আমার লোক আসতে বলো-’

স্যার দরজা খুললেন আর ভেতরে নিয়ে এলেন তার এক রাতের হিরোকে। কে এই চমক?!

ছবিতে তার একটা হাত, পুরোটা আসছে খুব শিগগির।

হা…হা, এক রাতের গল্প এই শুরু………..।

যুগল নির্মাতা অপুর্ব রানা পরিচালিত ‘এক রাতের জন্য’ নামের সিনেমার সঙ্গে পরীর ‍যুক্ত হওয়ার শুরুটা এভাবেই হয়েছে। পরীমনির বিপরীতে কে কাজ করবেন তা খুব শিগগির জানানো হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।