রাধে দেখা যাবে ঘরে বসে

লম্বা বিরতি শেষে আবারও নতুন ছবি নিয়ে হাজির হলেন সালমান খান। ঈদে তার ছবি ‘রাধে’। ভারতে করোনায় সার্বিক অবস্থা ভালো নেই, তাই যে সকল দর্শক সিমেনা দেখতে হলে যেতে না তাদের জন্য রয়েছে ব্যবস্থা। জানা গেল পর্দা ছাড়াও ‘রাধে’ দেখা পাওয়া যাবে ঘরে বসে।

ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফম জি ফাইভে মুক্তি দেওয়া হয়েছে ‘রাধে’। তবে ছবিতে আপনাকে হতে হবে প্রিমিয়ার সদস্য। তা ছাড়া জিপ্লেক্সের পে পার ভিউ সার্ভিস ব্যবহার করেও দেখা যাবে এই সিনেমা।

সালমানের ছবি মানেই হলে উপচে পড়া ভিড়। কিন্তু করোনার কারণে এবার প্রেক্ষাগৃহে যাওয়ার উৎসাহ পাচ্ছেন না ভক্তরা। তাই ওটিটিতে সিনেমাটি মুক্তির পর সেখানেই ঝাপিয়ে পড়েছেন তারা।

‘রাধে’ দেখার জন্য প্রায় ১.২৫ মিলিয়ন মানুষ একসঙ্গে লগ ইন করার চেষ্টা করেছিলেন। জি ফাইভের তরফ থেকে জানানো হয়, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি।’

উল্লেখ্য, গত কয়েক বছর থেকে ঈদকে কেন্দ্র করে সিনেমা মুক্তি দিচ্ছেন সালমান খানের। যদিও গত বছর করোনার কারণে সেই ধারাবাহিকতা ঠিক ছিল না। তবে এবার আর এদিক-সেদিক হলো না। ‘রাধে’তে সালমানের বিপরীতে রয়েছে দিশা পাটানি। এছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ।