রায়পুরার মেঘনা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ চার ব্যবসায়ীর সন্ধান এখনো মেলেনি

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরার মেঘনা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ চার ব্যবসায়ীর সন্ধান এখনো মেলেনি।

নিখোঁজ ব্যবসায়ীরা হলেন- আব্দুল্লাপুর দায়রেরপাড় গ্রামের গরু ব্যবসায়ী ফরিদ মিয়া, আব্দুল্লাপুর গ্রামের আব্দুল হক, খলিল মিয়া ও বাহেরচর গ্রামের আনোয়ার হোসেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ব্রা‏হ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার বাইশমৌজা বাজার থেকে ১৫-১৬ জন ব্যবসায়ী গরু কিনে রায়পুরার চরসুবুদ্ধিতে ফিরছিলেন। পথে শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ার চর গ্রামে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় কয়েকজন ব্যবসায়ী সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও চার ব্যবসায়ী নিখোঁজ হন। এছাড়া নৌকাতে থাকা ব্যবসায়ীদের ১৫টি গরু, একটি মহিষ ও দুটি ছাগল পানিতে ডুবে মারা যায়।

নৌকাডুবির পর মঙ্গলবার রাতেই স্থানীয়রা নৌকাটি উদ্ধার করতে পারলেও নিখোঁজদের সন্ধান করতে পারেননি। খবর পেয়ে আজ বুধবার সকাল ৮টা থেকে নিখোঁজদের উদ্ধার করতে অভিযানে নামে সাত সদস্যের ডুবুরি দল। ঢাকা থেকে আসা তিন ডুবুরি ও নরসিংদী ফায়ার সার্ভিসের চার ডুবুরি দীর্ঘ ২০ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজদের সন্ধান পাননি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। স্থানীয়রা তাদের সহযোগিতা করছেন।

এদিকে নৌকাডুবির ঘটনায় নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক নুরুল হককে (সার্বিক) প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন জেলা প্রশাসন।