‘রুদ্র—দ্য এজ অব ডার্কনেস’ এ অজয় নিচ্ছেন ১৪০ কোটি টাকা!

বলিউড সুপারস্টার অজয় দেবগনের ডিজিটাল মাধ্যমে অভিষেক হচ্ছে। জুলাইয়ে তিনি ‘রুদ্র—দ্য এজ অব ডার্কনেস’ সিরিজটির শুট শুরু করবেন, যেটি ব্রিটিশ শো ‘লুথার’-এর অশিফিয়াল রিমেক। দুই মাসে এ অভিনেতা সিরিজটির শুট শেষ করবেন।

বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ওটিটি প্ল্যাটফর্মে অভিষেকের জন্য বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অজয় দেবগন।

বাণিজ্য সূত্রের বরাতে বিনোদনভিত্তিক পোর্টালটির দাবি, ‘রুদ্র—দ্য এজ অব ডার্কনেস’ সিরিজের জন্য অজয় দেবগন নিচ্ছেন ১২৫ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ১৪০ কোটি টাকার বেশি।

সূত্রমতে, ‘তানহাজি—দ্য আনসাং ওয়ারিয়র’-এর ব্যাপক সাফল্যের পর এই লিমিটেড এপিসোড সিরিজের জন্য ১২৫ কোটি রুপি হাঁকিয়েছেন অজয় দেবগন। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত হৃতিক রোশন ও অক্ষয় কুমারের পাশে নাম লেখালেন অজয় দেবগন।

স্টার নেটওয়ার্কের সঙ্গে এই চুক্তি হয়েছে অজয়ের, যেখানে কিছু প্রচারণামূলক তৎপরতাও যুক্ত, যেমন—প্রোমো শুট, সামাজিক মাধ্যমে পোস্ট, রিয়েলিটি শোতে উপস্থিতি ইত্যাদি।

গড়ে প্রতি এপিসোডের জন্য অজয়কে দিতে হবে দুই কোটি রুপি। মজার ব্যাপার হলো, ডিজিটালে অভিষেকে হৃতিক ও অক্ষয়ও একই পন্থা অবলম্বন করেছেন। ‘রুদ্র’ পরিচালনা করছেন রাজেশ ম্যাপুস্কর এবং এটি ২০২১ সালের শেষের দিকে প্রিমিয়ার হবে।