রেললাইনের পাশ কে রেখে গেলো হিজড়ার মরদেহ?

কুমিল্লায় রেললাইনের পাশ থেকে তৃতীয় লিঙ্গের (হিজড়া) মুন্নি (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তির নাম ।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কুমিল্লার সদর উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা হচ্ছে মুন্নি নামে তৃতীয় লিঙ্গের এই ব্যক্তিকে হত্যার পর ঘাতকরা রেললাইনের পাশে মরদেহ রেখে গেছেন। মরদেহের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তা মরদেহ উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শন করেন।

কুমিল্লা লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মুড়াপাড়া এলাকায় রেললাইনের পাশে মরদেহ দেখে স্থানীয়রা খবরকে খবর দেয়। কুমিল্লা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক আরো জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ফেলে মুন্নি নামে তৃতীয় লিঙ্গের ব্যক্তির মৃত্যুর কারণ জানা যাবে।