রোমানিয়ান অভিনেত্রী-টিভি উপস্থাপিকা লুলিয়া ভান্তুর

বিনোদন ডেস্ক : রোমানিয়ান অভিনেত্রী-টিভি উপস্থাপিকা লুলিয়া ভান্তুর। তার সঙ্গে সালমান খানকে ঘিরে এখন পর্যন্ত অনেক গুঞ্জনই শোনা গেছে।

সম্প্রতি রোমানিয়াতে ‘সফল নারী’র পুরস্কার পান লুলিয়া। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমানকে নিয়ে কোনো প্রশ্নের উত্তর দেননি তিনি। তবে পরবর্তীতে রোমানিয়ান একটি প্রকাশনায় তার একটি সাক্ষাৎকার ছাপা হয়। সেখানে লুলিয়া জানিয়েছেন, সালমানকে বিয়ের পরিকল্পনা নেই তার। আর এর অন্যতম কারণ আলাদা সংস্কৃতি।

ভারতে থাকাকালীন সময়ে বিয়ে করেছিলেন কি না? এ প্রশ্নের উত্তরে লুলিয়া বলেন, ‘আমার একবার বিয়ে হয়েছিল। আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়। তারপর আমি ভারতে যাই, সেখানে আমি বিয়ে করিনি, কারো সঙ্গে আমার ছাড়াছাড়িও হয়নি।’

ভারতীয় সংস্কৃতির সঙ্গে নিজেকে মানিয়ে নিতে বেশ কষ্ট করেছেন লুলিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি হিন্দিতে গান গাওয়া শুরু করেছিলাম এবং গানের তালিম নিয়েছিলাম। আমি অনেক বছর কাজ করেছি কিন্তু আমার ব্যক্তিগত বিষয় নিয়েই শুধু চর্চা হয়েছে। গতবার আমি ভারতে ছয়-সাত মাস থেকেছি। এ সময় অনেককিছু বলা হয়েছে তা আমি উল্লেখ করতে চাই না। ভারতীয়দের সংস্কৃতি, মানুষ এবং মানসিকতা একটু আলাদা। সবকিছুই আলাদা।’

‘অনেক মানুষ একসঙ্গে এক বাড়িতে থাকায় আপনি কোনো প্রাইভেসি পাবেন না। রাস্তায় চলতে হলে নির্দিষ্ট পোশাক পরতে হবে। এখন আমি বুঝতে পারছি আমার পোশাক খুবই ছোট।’ বলেন লুলিয়া।

অনেক আগে থেকে সালমান-লুলিয়ার প্রেমের কথা শোনা গেলেও তাদের বিয়ের গুঞ্জন জোরালো হয় যখন লুলিয়াকে সালমানের মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। এরপর অভিনেত্রী প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনায় সালমান লুলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হলে সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে। এছাড়া বজরঙ্গি ভাইজান খ্যাত এ অভিনেতার সকল পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় লুলিয়াকে। এরপর লুলিয়া রোমানিয়াতে চলে যাওয়ার পর গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে ফাটল ধরেছে।

সালমান বর্তমানে ব্যস্ত টিউবলাইট সিনেমার শুটিং নিয়ে। ইন্দো-চীন যুদ্ধ প্রেক্ষাপট নিয়ে নির্মিত সিনেমাটিতে সালমানের বিপরীতে দেখা যাবে চীনা অভিনেত্রী ঝু ঝুকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান।