‘রোমান্টিক সিনেমায় অভিনয় করতে চাই’

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। রুপালি পর্দায় তার রূপের জাদুতে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। দাসতাক, স্রিফ তুম, আঁখে, ম্যায় হু না, ম্যায়নে পেয়ার কিউ কিয়া সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে। কিন্তু বর্তমানে সিনেমায় নিয়মিত নন সুস্মিতা।

সম্প্রতি ভারতের জয়পুরে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুস্মিতা সেন। এ সময় সিনেমা থেকে তার দূরে থাকার কারণ জানতে চান সাংবাদিকরা। জবাবে এ অভিনেত্রী জানান, মনের মতো চিত্রনাট্য না পাওয়ায় সিনেমা থেকে বিরত রয়েছেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন, ড্রামা, হরর, কমেডির পর এবার রোমান্টিক সিনেমায় অভিনয় করতে চান তিনি।

সাবেক মিস ইউনিভার্স বলেন, ‘আমি কমেডি, হরর এবং ড্রামা ঘরানার সিনেমা পরখ করে দেখেছি। এবার একটি অসাধারণ রোমান্টিক সিনেমায় রোমান্স করতে চাই। আমি পরিপক্ক নারীর ভূমিকায় অভিনয় করতে চাই।’

রুপালি পর্দায় নিয়মিত না হলেও ইন্সটাগ্রামে বেশ সক্রিয় তিনি। প্রায়ই নিজের ছবি ভক্তদের জন্য পোস্ট করেন এ অভিনেত্রী। সুস্মিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা নির্বাক। সৃজিত মুখার্জি পরিচালিত ভারতীয় বাংলা সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে।