লেন্ডল সিমন্স রাজশাহীতে

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে নতুন দলে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার লেন্ডল সিমন্স। মারকুটে এ ওপেনারকে পাওয়া যাবে রাজশাহী কিংসের জার্সিতে। দলটির অফিসিয়াল ওয়েবসাইটে এমন তথ্য পাওয়া গেল।

রাজশাহী কিংস জানিয়েছে, বিপিএলের পুরো মৌসুমেই সিমন্সকে পাওয়া যাবে। গত মৌসুমে খুলনা টাইটান্সের হয়ে খেলেছিলেন সিমন্স। এর আগে তার দল ছিল রংপুর রাইডার্স। গত মৌসুমে বেশি খেলার সুযোগ পাননি। যে ম্যাচগুলোতে খেলেছিলেন সেগুলোতে নামের প্রতি সুবিচার করতে পারেননি।

বিপিএলে দ্যুতি ছড়াতে না পারলেও অন্যান্য লিগ গুলোতে সিমন্স দারুণ কার্যকরী। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স, বিগ ব্যাশে ব্রিসবেন হিট ও পাকিস্তান সুপার লিগে করাচি কিংসের হয়ে নিয়মিত খেলছেন ডানহাতি এ ওপেনার। ১৯৪ টি-টোয়েন্টিতে ৫০৯৪ রান করা সিমন্স এবার বিপিএলে দ্যুতি ছড়াতে পারেন কিনা সেটাই দেখার।

এদিকে খুলনা টাইটান্স দলে ভিড়িয়েছে শ্রীলঙ্কার অলরাউন্ডার সেকুগে প্রসন্নকে। ডানহাতি এ অলরাউন্ডার গত বছর খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসে। দলকে শিরোপা জেতাতে অবদান রেখেছিলেন লঙ্কান ক্রিকেটার। ঢাকা ডায়নামাইটসের নতুন ক্রিকেটার রভম্যান পাওয়েল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের খেলা শুরু হবে আগামী ৪ নভেম্বর। ব্যাট-বলের জমজমাট এই আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে ২ নভেম্বর। আসন্ন আসরের জন্য প্লেয়ার্স ড্রাফট হবে আগামী ১৬ সেপ্টেম্বর।