শরীর নয় অভিনয় গুণের জন্যই সারাকে চিনবে দর্শক

বিনোদন ডেস্ক : সাইফ আলী খানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং। সাইফ-অমৃতা দম্পতির মেয়ে সারা আলী খান। অনেক দিন ধরেই গুঞ্জন চলছে সারা বলিউড সিনেমায় পা রাখতে চলেছেন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সাইফ আলী খান নিশ্চিত করেন করন জোহরের সিনেমার মাধ্যমেই সারার বলিউডে অভিষেক হচ্ছে।

এদিকে শোনা যাচ্ছে, স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় সারার তিনটি বিকিনি পরিহিত দৃশ্য থাকছে। কিন্তু মেয়েকে বিকিনি পরতে মানা করেছেন অমৃতা। এ অভিনেত্রী চাইছেন, শরীর নয় অভিনয় গুণের জন্যই সারাকে চিনবে দর্শক। আমৃতা সিং স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু নির্মাতাদের বলেছেন, সিনেমা থেকে বিকিনি দৃশ্য বাদ দিতে হবে অথবা সারাকে বাদ দিতে হবে।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘যখন অমৃতা দৃশ্যটির কথা জানতে পারেন, তিনি না করে দিয়েছেন। কারণ তিনি মনে করেন, সাইফের সঙ্গে ডিভোর্সের পর তিনি আর পতৌদি পরিবারের অংশ নন। সাইফের মা শর্মিলা ঠাকুর অ্যান ইভিনিং ইন প্যারিস (১৯৬৭) সিনেমায়, বোন সোহা আলী খান মি জো বি কালভালহো (২০১৪) এবং তার স্ত্রী কারিনাও সিনেমায় বিকিনি পরেছেন। আমৃতা চান মেয়ে তার পথে চলুক পতৌদি পরিবারের নয়। প্রযোজক করন জোহর সিনেমা থেকে বিকিনি দৃশ্য বাদ দিতে চান। আমৃতা চান সারা তার অভিনয় গুণে সবার সামনে পরিচিত হোক, শরীর দিয়ে না।’

স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমাটি পরিচালনা করবেন পুনিত মালহোত্রা। সারা ছাড়াও সিনেমাটিতে টাইগার শ্রফ ও তারা সুতারিয়া অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। এ ছাড়া দিশা পাটানির নামও শোনা গেছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা।