শাকিব খানের অপেক্ষায় কৌশানি

বিনোদন ডেস্কঃ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ের জন্য কয়েক দিন ধরে ঢাকায় অবস্থান করছেন টালিউড অভিনেত্রী কৌশানি মুখার্জি। এই সিনেমায় তাকে দেখা যাবে পুলিশ কর্মকর্তার চরিত্রে। সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। সম্প্রতি শুটিং স্পটে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

এ সিনেমায় তার অভিনীত চরিত্র সম্পর্কে জানতে চাইলে কৌশানি বলেন, সবার জীবনে কিছু অজানা গল্প থাকে। যেটা বাইরের কেউ জানতে পারে না। এই সিনেমাটিতে তেমনি একটি চরিত্রে অভিনয় করছি। সাধারণত দর্শকরা আমাকে রোমান্টিক চরিত্রে দেখতে অভ্যস্ত। কিন্তু এই সিনেমায় আমাকে ভিন্নভাবে পাবেন দর্শক।

কৌশানি বলেন, যদিও বাংলাদেশের সিনেমায় আমার অভিষেক হয়েছিল রোমান্টিক একটি চরিত্র দিয়ে। কিন্তু দুর্ভাগ্যবশত ওই সিনেমাটি মুক্তি পায়নি। এটি এখানে আমার দ্বিতীয় সিনেমা।

দেশের শীর্ষ নায়ক শাকিব খান প্রসঙ্গে এ নায়িকা বলেন, হাল সময়ে বাংলাদেশের সিনেমাকে কলকাতায় পরিচয় করিয়ে দেওয়ার পুরো কৃতিত্ব শাকিব খানের। আমিও এই সুপারস্টারের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ইতোমধ্যে বেশ কিছু বড় হাউসের সঙ্গে কথাও হয়েছে। দেখা যাক কী হয়।

জানা গেছে, এ সিনেমার প্রযোজক ও নায়িকা ইস্যু নিয়ে নানা বিতর্কের জন্য শুটিং বন্ধ হয়ে যায়। তবে এর মধ্যে বদলে যায় দৃশ্যপট, সঙ্গে নায়িকাও। শুরুতে নায়িকা মাহিয়া মাহি চুক্তিবদ্ধ হয়ে কিছু দিন শুটিং করেন এবং হুট করে সিনেমাটি থেকে সরে দাঁড়ান। এর পর তার পরিবর্তে পরীমনির অভিনয় করার কথা থাকলেও সেটি আর হয়নি।

আরও পড়ুন: ‘পুলিশ কর্মকর্তা’ হওয়ার জন্য ঢাকায় কৌশানি

পরে এই ছবিতে যুক্ত হন কৌশানি মুখার্জি। কৌশানি এর আগেও ২০২১ সালে বাংলাদেশে এসেছিলেন এবং অভিনয় করেছিলেন বাংলাদেশের ‘প্রিয়া রে’ সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটি পরে আর আলোর মুখ দেখেনি।