শাকিব-বুবলীর দ্বন্দের মধ্যে নতুন ছবি শেয়ার করে যা লিখলেন অপু

বিনোদন ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান-অপু বিশ্বাস জুটির অধ্যায় শেষ হওয়ার পর বুবলীর সঙ্গে জুটি বাঁধেন শাকিব খান। তাদের কোলজুড়ে আসে সন্তানও। এর পরও শাকিব গণমাধ্যমে একাধিকবার বলেছেন— বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক নেই। কিন্তু বুবলী সব সময় বলে আসছেন— শাকিব এখনো তার স্বামী। এ নিয়ে ধোঁয়াশা ছিল ভক্তদের মধ্যে।

সর্বশেষ শুক্রবার এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে শাকিবের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়েন বুবলী। শুধু তাই নয়, শাকিবের নামও উচ্চারণ করেননি এ অভিনেত্রী।

শাকিবের বিরুদ্ধে কথা বলতে গিয়ে তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের ঘটে যাওয়া ঘটনারও উদাহরণ টানেন বুবলী। অপুর নাম না নিয়ে তিনি বললেন, এখন যে এলিগেশন আমার বিরুদ্ধে তোলা হচ্ছে, একইভাবে ২০১৭ সালেও একজনের বিরুদ্ধে এলিগেশন তুলেছিলেন শাকিব।

শাকিব বুবলীর দ্বন্দ্বের মধ্যে নতুন আলোচনার জন্ম দিয়েছে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের একটি মন্তব্য। মঙ্গলবার দুপুরে ফেসবুকে তার একটি পোস্টের ক্যাপশন দেখে নেটিজেদের ধারণা, বুললীর উদ্দেশ্যেই এমন ক্যাপশন অপুর।

এদিন দুপুরে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন অপু। আর ক্যাপশনে লেখেন, ‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না।’

অপু জানান, ঢাকার কাছেই পিংক সিটি নামক এলাকায় মঙ্গলবার সকালে মোবাইল ফোনে এই ছবিগুলো তুলেছেন। এরপর তাৎক্ষণিকভাবে মনের মধ্যে ঘুরপাক করতে থাকা এই ‘জুতসই ক্যাপশন’ ফেসবুকে পোস্ট করেছেন।