শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর শাহজাদপুরের খালপাড় এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় শাহিনুর আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের মৃতদেহ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আজ সোমবার (১৭ মে) ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাজ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাজ খান বলেন, রোববার (১৬ মে) দিবাগত রাতে শাহাজাদপুর খালপাড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি শাহিনুর আক্তারকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে রাত দেড়টা থেকে দুইটার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহিনুর আক্তারকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গের রাখা হয়েছে। ময়নাতদন্তের শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের স্বামী আব্দুস সাত্তার বলেন, আমার স্ত্রী বাসা বাড়িতে কাজ করতেন। বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক জানান আমার স্ত্রী মারা গেছেন।

শাহিনুর আক্তার শাহজাদপুরের খালপাড় এলাকায় পরিবার নিয়ে থাকতেন। পাঁচ ছেলে ও এক মেয়ের জননী ছিলেন তিনি। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খানুর গ্রামে।

এ বিষয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান বলেন, শাহিনুর আক্তার নিহতের হওয়ার ঘটনার ঘাতক গাড়িটি শনাক্ত করা যায়নি। তবে আমরা গাড়ি শনাক্তকরণ এবং চালককে আটকের চেষ্টা করছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি।