শাহরুখকে দেখে প্রেক্ষাগৃহেই পুড়ল বাজি (ভিডিও)

বিনোদন ডেস্ক :
বলিউড কিং শাহরুখ খান। অনেকদিন থেকেই সাড়া জাগানো সিনেমা উপহার দিতে ব্যর্থ হচ্ছেন তিনি। তবে তা নিয়ে এ অভিনেতার ভক্তদের মনে কোনো আক্ষেপ নেই। তার প্রমাণ সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা।

ভারতের মহারাষ্ট্রের নাসিক জেলার মিলনগাঁও নামের একটি প্রেক্ষাগৃহে চলছিল করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি। এতে একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে শাহরুখ খানকে। আর প্রিয় তারকার দৃশ্য পর্দায় ভেসে উঠতেই প্রেক্ষাগৃহেই বাজি পোড়ানো শুরু করেন তার ভক্তরা।

ঘটনাটির একটি ভিডিও ইন্টারনেটে প্রকাশ পেয়েছে এবং তা ভাইরাল হয়ে যায়। অবশ্য এ কারণে বন্ধ হয়ে যায় সিনেমাটির প্রদর্শনী। হল কর্তৃপক্ষ পরবর্তীতে পুলিশকে খবরও দেয় বলে জানা গেছে।

এদিকে শাহরুখ খানের ভক্তরাই এমনটা করেছেন নাকি অ্যায় দিল হ্যায় মুশকিল বন্ধ করার জন্য কোনো বিশেষ সংগঠন এটি করেছে তা এখনো নিশ্চিত নয়। কারণ মুক্তির আগে থেকেই অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি প্রশর্দন না করার দাবি জানিয়ে আসছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা নামের একটি সংগঠন।

ভিডিও …………..

Crowd Reaction Video during cameo of @iamsrk in ADHM from Malegaon Nashik, Fucking unbelievable. ?? pic.twitter.com/gTextXkWjx