শাহরুখ ও আমার কিছু মিল রয়েছে

বিনোদন ডেস্ক : রইস সিনেমার ‘লায়লা ম্যায় লায়লা’ গানে একসঙ্গে হাজির হয়েছেন বলিউড কিং শাহরুখ ও সানি লিওন।

শুধু তাই নয়, আমির ও সালমানের সঙ্গে সুসম্পর্ক রয়েছে তার। তবে এ অভিনেত্রীর মতে, শাহরুখের সঙ্গে কিছু বিষয়ে মিল রয়েছে তার।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন সানি লিওন। এতে আমির, শাহরুখ ও সালমানকে নিয়ে বলতে গিয়ে এ কথা বলেন এ অভিনেত্রী।

মাস্তিাজাদে খ্যাত এ অভিনেত্রী বলেন, ‘আমি যখন বিগ বস-এ অংশ নিয়েছিলাম তখন প্রথম সালমানের সঙ্গে দেখা হয়। তিনিই প্রথম আমার শুভকামনা করেছিলেন। তিন খানের সঙ্গে পরিচয় এবং শাহরুখের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনি যদি জিজ্ঞেস করেন, কে আমার সবচেয়ে প্রিয়, এটি আমার জন্য অনেক কঠিন প্রশ্ন এবং আমি এর উত্তর দিব না। তারা সবাই অসাধারণ এবং শাহরুখ খানের  সিনেমায় কাজ করতে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ।’

‘শাহরুখ ও আমার মধ্যে কিছু মিল রয়েছে। যেমন ধরুণ, আমরা একই প্রশিক্ষক প্রশান্ত সাওয়ান্তের কাছে প্রশিক্ষণ নিচ্ছি। শুটিংয়ের পর আমি ও আমার স্বামী ড্যানিয়েল বসে শাহরুখের সঙ্গে অনেক গল্প করেছি। তিনি তার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা আমাদের শুনিয়েছেন। সেগুলো সত্যিই অনেক দারুণ ছিল।’ বলেন সানি লিওন।

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ‘লায়লা ম্যায় লায়লা’ গানটি। এতে বেশ আবেদনময়ীরূপে দেখা গেছে সানি লিওনকে। এছাড়া দর্শকের মাঝে ভালো সাড়াও ফেলেছে গানটি।