শিক্ষিকার শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে দুই বছরের কারাদণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি : জেলার নবীগঞ্জে আনন্দ স্কুলের এক শিক্ষিকার শ্লীলতাহানির অভিযোগে সাফি মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিববার দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জীতেন্দ্র কুমার নাথ এই দণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত সাফি মিয়া উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের মৃত হেসমত উল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আদিত্যপুর গ্রামের এক তরুণী দীর্ঘদিন ধরে কানাইপুর গ্রামের আনন্দ স্কুলের শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত কয়েকদিন ধরে সাফি মিয়া তার পিছু নেয়। স্কুলে আসা যাওয়ার সময় প্রায়ই শ্লীলতাহানি করে বলে অভিযোগ করেন ওই শিক্ষিকা।

প্রতিদিনের মতো আজ সকালেও ওই শিক্ষিকা স্কুলে আসা মাত্রই সাফি মিয়া স্কুলের সামনে এসে তাকে অশালীন ভাষায় গালিগালাজ ও শ্লীলতাহানি করে বলে নবীগঞ্জ থানায় গিয়ে পুলিশের কাছে অভিযোগ দেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে নবীগঞ্জ থানার এস আই মাজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সাফি মিয়াকে আনন্দ স্কুলের সামনে থেকে আটক করেন। এ সময় স্থানীয় লোকজন ঘটনার সাক্ষ্য দেন এবং সাফি মিয়া মাদকসেবী বলেও জানান। পরে স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানির প্রমাণ মেলায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত সাফি মিয়াকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জীতেন্দ্র কুমার নাথ। পরে তাকে থানা পুলিশের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।