শিগগির ‘কৃষ ফোর’ আনছেন ঋত্বিক

বিনোদন ডেস্কঃ বর্তমানে বেশ ফুরফুরে মেজাজেই আছেন বলিউড তারকা ঋত্বিক রোশন। তার অভিনীত সদ্য মুক্তি পাওয়া ‘ওয়ার’ সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। দর্শক-ভক্তদেরও প্রশংসা পাচ্ছে অ্যাকশন-থ্রিলারটি। আর এমন সময় ঋত্বিক আরেকটি ভালো খবর দিলেন। আটকে থাকার পর আবারও তিনি ‘কৃষ ফোর’র কাজ শুরু করতে যাচ্ছেন।

চলতি বছরের জানুয়ারিতে ঋত্বিকের বাবা ও ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির নির্মাতা রাকেশ রোশন ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর শোনা যায়। এরপর ‘কৃষ ফোর’ নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা। তবে রাকেশের গলায় স্ক্যামাস সেল কার্সিনোমা ক্যান্সারের অস্ত্রোপচারের পর তিনি এখন সুস্থ। তাই পুনরায় সুপারহিরো সিনেমাটির কাজ শুরু হচ্ছে।

ঋত্বিক রোশন বলেন, ‘ওয়ার’র পর আমি বাবার সঙ্গে ‘কৃষ ফোর’ নিয়ে বসবো। সবাইকে একত্রিত করে আবার সিনেমাটির কাজ শুরু করবো। আমরা এটাকে এতদিন বন্ধ রেখেছিলাম, কারণ বাবা তখন সুস্থ হয়ে উঠতে শুরু করেছিলেন মাত্র। এখন তিনি ভালো আছেন। তাই আমরা সিনেমাটির কাজ আরেকবার শুরু করতে যাচ্ছি।’

২০০৩ সালে মুক্তি পায় ঋত্বিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কই মিল গায়া’। সিনেমাটির ব্যাপক সাফল্যের পর ২০০৬ সালে নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কৃষ’। এতে যুক্ত হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাত বছর পর নির্মিত হয় চতুর্থ কিস্তি ‘কৃষ থ্রি’। এতেও ঋত্বিকের নায়িকা ছিল ‘গুণ্ডে’খ্যাত এই অভিনেত্রী। ২০১৭ সালে ‘কৃষ ফোর’ নির্মাণের ঘোষণা দেন রাকেশ রোশন।