শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক : অভিনেতা সঞ্জয় দত্ত। জেল থেকে ফিরে তার প্রথম সিনেমা ভূমি। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেতা। সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি। এদিকে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সঞ্জয়।

সম্প্রতি সিনেমাটির ক্লাইমেক্স দৃশ্যের শুটিং করতে গিয়ে পাজরে আঘাত পান সঞ্জয় দত্ত। প্রচন্ড ব্যথা সত্বেও শুটিং চালিয়ে যান এই অভিনেতা।

৫৭ বছর বয়সি এ অভিনেতার প্রশংসা করে সিনেমাটির প্রযোজক ভূষণ কুমার ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘প্রচণ্ড ব্যথা সত্বেও সঞ্জয় বিরতিহীন শুটিং চালিয়ে গেছেন, এ জন্য আমরা তার প্রশংসা করছি। তিনি সত্যিই একজন অসাধারণ ব্যক্তি ও অভিনেতা।’

সিনেমার আরেক প্রযোজক সন্দ্বীপ সিং বলেন, ‘আমরা চাম্বাল রিভাইনে ক্লাইমেক্স দৃশ্যের শুটিং করছিলাম। এ সময় সঞ্জয় একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে পাজরে আঘাত পান। এ সময় তিনি প্রচণ্ড ব্যথা পেয়েছিলেন কিন্তু শুটিং থামাননি। পরবর্তীতে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে এক্স-রে তে ধরা পড়ে তার পাজরে সুক্ষ্ম চিড় ধরেছে। আমরা শুটিং বন্ধ করতে চেয়েছিলাম কিন্তু বাবা (সঞ্জয়) শুটিংয়ের জন্য জোর করছিলেন। সত্যিই তার প্রশংসা করতে হয়।’

সঞ্জয় এরপরও শুটিং চালিয়ে যেতে চেয়েছিলেন কিন্তু পরদিন সকল ক্রুদের ছুটি থাকায় বিশ্রামের সুযোগ পান এ অভিনেতা। এর আগে সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন সঞ্জয়।

বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে নির্মিত সিনেমা ভূমি। রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটির বেশিরভাগ শুটিং হবে উত্তর প্রদেশে। এতে সঞ্জয়ের মেয়ের চরিত্রে অভিনয় করছেন অদিতি রাও হায়দারি। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।