শুটিং সেটে বাঘের হানা শাহরুখ-আনুশকার

বিনোদন ডেস্ক : শাহরুখ খান ও আনুশকা শর্মা জুটির পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজাল। সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এরই ধারাবাহিকতায় জনপ্রিয় একটি ডেইলি সোপে অতিথি চরিত্রে হাজির হচ্ছেন এ জুটি।

সম্প্রতি ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ নামের এই ডেইলি সোপের শুটিংয়ে অংশ নেন শাহরুখ-আনুশকা। এতে নাকাশ (ঋষি দেব) ও কীর্তির (মহেনা সিং) বাগদানের দৃশ্য ধারণ চলছিল। এ সময় শুটিং সেটে তাদের অনাকাঙ্খিত অতিথি হিসেবে হাজির হয় একটি চিতা বাঘ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানা যায়।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ‘শুটিং বিকেলে হওয়ার কথা ছিল কিন্তু শাহরুখ ও আনুশকার ব্যস্ত শিডিউলের জন্য মধ্যরাতে শুটিং শুরু হয়। ফিল্মসিটির এই বিশেষ জায়গাটিতে প্রায়ই চিতা বাঘের আনাগোনার কথা শোনা যায়। শুটিং চলাকালীন সেটের কাছাকাছি একটি চিতা বাঘ চলে আসে। শাহরুখ খানের দেহরক্ষী দেখেন, বাঘটি একটি কুকুরছানা নিয়ে চলে যায়।’

আনুমানিক রাত ২টা সময় ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। এমন ঘটনায় শুটিং সাময়িক বন্ধ করে দেওয়া হয়। কিছুক্ষণ পর সবাই কিছুটা স্বাভাবিক হলে পুনরায় শুটিং শুরু হয়।

এর আগেও এই টিভি ধারাবাহিকটির শুটিং সেটে বাঘের আক্রমণের ঘটনা ঘটেছিল। এছাড়া টিভি চ্যানেল কালার্সে প্রচারিত ‘এক শৃঙ্গার স্বাভিমান’ নামের ডেইলি সোপের শুটিংয়ের সময় বাঘের আক্রমণের ঘটনা ঘটে। সেই সেটে উপস্থিত ছিলেন একটি পরিবার। তারা বেশ মজা করছিলেন। হঠাৎ একটি চিতা বাঘ জঙ্গল থেকে শুটিং সেটে আক্রমণ করে এবং ধারালো দাঁত দিয়ে সেই পরিবারের সঙ্গে আসা আড়াই বছর বয়সি এক শিশুর ঘাড় কামড়ে ধরে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর বাঘটি শিশুটিকে ফেলে চলে যায়। এরপর শিশুটিকে দ্রুত হাসপাতালে নেওয়া হয় কিন্তু তাকে বাঁচানো যায়নি।