শ্বশুরবাড়ির জন্য রান্না করে ক্যাটরিনার চমক

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা যে কি না একসময় ঠিকমতো হিন্দি বলতে পারত না, সে এখন দিব্যি পাঞ্জাবি ভাষায় কথা বলা শিখে গেছেন। প্রেমিক ভিকি কৌশলকে বিয়ে করার পর বিয়ে পরবর্তী সব রীতিনীতি পালন করছেন নিয়ম মেনেই।

বিয়ের পর সবার জীবনেই কিছুটা পরিবর্তন আসে নায়িকার ক্ষেত্রেও তাই। শুক্রবার (১৭ ডিসেম্বর) ছিল ক্যাটরিনার প্রথম রান্নাঘরে প্রবেশের দিন। পারিবারিক রীতি মেনে শ্বশুরবাড়ির সবার জন্য বানিয়ে ফেলেছেন সুজির হালুয়া। ইনস্টাগ্রামে নিজেই সেই ছবি দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। লিখেছিলেন, ‘আমি বানিয়েছি’। এ বার বউয়ের হাতের রান্নায় মুগ্ধ ভিকিও ছবি দিলেন ইনস্টাগ্রামে। সঙ্গে ঢালাও প্রশংসা। ভিকি লিখেছে, ‘সেরা স্বাদের হালুয়া!’

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে রাজকীয় বিয়ে সেরেছেন ক্যাটরিনা-ভিকি কৌশল। বিয়ের পাঠ চুকিয়ে নবদম্পতি ফিরেছে মুম্বাই শহরে। এয়ারপোর্টে হাসিমাখামুখে লেন্সবন্দি হয়েছিল নবদম্পতি।

বিয়ের এবং বিয়েরর পূর্ববর্তী অনুষ্ঠানের ঝলক এর আগে ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন ক্যাটরিনা। অন্যদিকে শুক্রবারই (১৭ ডিসেম্বর) মিসেস ভিকি কৌশল বদলে ফেললেন তার ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচার।

বেশ কয়েক বছর বলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়িকার ইনস্টাগ্রামে ডিসপ্লে পিকচারটি ছিল সোলো, কিন্তু এখন আর তিনি একা নন। ভিকির সঙ্গে বিয়ের একটি রঙিন মুহূর্তকেই এখন নিজের ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচার হিসেবে বেছে নিয়েছেন ক্যাটরিনা।

ডিসেম্বরের ৭-৯ তারিখ পর্যন্ত জমজমাট আয়োজনে চলেছে ভিকি-ক্যাটরিনার গ্র্যান্ড বিয়ের অনুষ্ঠান। বিয়ের আসরে কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির ছিল।

ইন্ডাস্ট্রি থেকে ভিক্যাটের বিয়েতে পৌঁছেছিলেন কবীর খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, মালবিকা মোহন, শর্বরীরা। জানা যাচ্ছে খুব দ্রুত গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করতে চলেছেন নবদম্পতি। সূত্রের খবর অনুযায়ী খুব দ্রুত এক বিজ্ঞাপন ক্যাম্পেনে দেখা যাবে ভিকি-ক্যাটরিনাকে।