শ্রদ্ধা নন দীপিকা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মুহিত সুরির আশিকি-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে।

শ্রদ্ধা কাপুর অভিনীত পরবর্তী সিনেমা হাফ গার্লফ্রেন্ড। এ ছাড়া দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের বায়োপিক হাসিনা’র শুটিং করছেন তিনি। এবার ভারতের ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিকে দেখা যাবে এ অভিনেত্রীকে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

শুরু থেকে এ সিনেমায় দীপিকা পাড়ুকোনের অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। এমনকি এ ব্যাডমিন্টন তারকাও বলেছিলেন, ‘তার (দীপিকা) বাবা একজন ব্যাডমিন্টন খেলোয়াড় এবং আমি দীপিকার ব্যাডমিন্টন খেলা দেখেছি। তিনি খুবই ভালো খেলেন। আমার চরিত্রটির যথাযথ মূল্যায়ন তিনিই করতে পারবেন এবং আমার ইচ্ছা তিনি আমার ভূমিকায় অভিনয় করবেন।’

দীপিকা নিজেও সাইনার চরিত্রে অভিনয় করতে চেয়ে বলেছিলেন, ‘আমি পর্দায় সায়নার চরিত্রে অভিনয় করতে পারলে খুশি হবো। আমরা একসঙ্গে ব্যাডমিন্টন খেলেছি এবং অবশ্যই তিনি আমার চেয়ে অনেক ভালো খেলেন। তিনিও বলেছেন, আমি ভালো খেলি। আমরা একসঙ্গে অনেক মজা করি।’

সাইনার বায়োপিকটি পরিচালনা করবেন অমল গুপ্তা। সিনেমাটি প্রযোজনা করবেন টি-সিরিজের ভূষণ কুমার। এ সিনেমায় অভিনয়ের ‍সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত সাইনা। নিজেকে বেশ সৌভাগ্যবান মনে করছেন তিনি। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে।

শ্রদ্ধা বর্তমানে ব্যস্ত রয়েছেন হাফ গার্লফ্রেন্ড সিনেমার প্রচারণা নিয়ে। সিনেমাটি পরিচালনা করেছেন মুহিত সুরি। সিনেমায় শ্রদ্ধার বিপরীতে অভিনয় করছেন অর্জুন কাপুর। আগামী ১৯ মে মুক্তি পাবে সিনেমাটি।