শ্রীদেবী নিজের মেয়েদের নিয়ে চিন্তায় থাকেন

বিনোদন ডেস্ক : বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। ব্যক্তিগত জীবনে নির্মাতা বনি কাপুরের সঙ্গে সংসার পেতেছেন তিনি। তাদের ঘর আলো করে এসেছে জানভি ও খুশি নামে দুই কন্যা সন্তান।

শ্রীদেবী এখন অভিনয়ে খুব বেশি সরব নন। তবে মেয়ে জানভি কাপুর অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান। খুব শিগগির বলিউডে অভিষেক হবে তার। যদিও মেয়ের এমন সিদ্ধান্তে খুব বেশি খুশি নন শ্রীদেবী।

পর্দার শ্রীদেবীর ব্যক্তিগত জীবনে একটি সংসার রয়েছে। যেখানে তিনি স্ত্রী, মা, একজন নারী। এই ব্যক্তিগত জীবনে তার দুই মেয়ের নানা বিষয় নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

শ্রীদেবীর কাছে জানতে চাওয়া হয়- তিনি সন্তানদের নিয়ে উৎকণ্ঠায় ভোগেন কিনা। জবাবে শ্রীদেবী বলেন, ‘মেয়েরা যখন বাড়ি থেকে বেরোয়, না ফেরা পর্যন্ত চিন্তা হয়। বারবার ফোন করে জানতে চাই কোথায় আছে, গাড়ি কোথাও খারাপ হয়ে গেল কি না এইসব! যেমন সব মা-ই করেন আর কী! বাড়ি না ফেরা পর্যন্ত বারবার ফোন করতে থাকি। তবে জানভি আর খুশি জানে, নির্ধারিত সময়ের মধ্যে বাড়ি ফেরার বিষয়ে আমি খুব কড়া।’

বারবার ফোন করলে মেয়েরা রেগে যায় কিনা জানতে চাইলে শ্রীদেবী বলেন, ‘‘ওরা তখন বলে, ‘মাম্মা, আর আধঘণ্টা পরে ফিরি? মাম্মা, আর ২০ মিনিট? প্লিজ!’ তবে জানভি আর খুশি দু’জনে এমনিতে খুব বাধ্য। আমায় বেশি জ্বালায় না।’’