সন্তানদের কথা ভেবে চুপ ছিলাম পিকে

খেলা ডেস্কঃ দীর্ঘ এক দশকের সম্পর্কের ভাঙ্গনের পর কেমন আছেন জানতে চাইলে পিকে জানান, তিনি খুবই ভালো আছেন এবং ভবিষ্যতে যা করতে মন সায় দেবে সেটাই করবেন।

শাকিরা ও পিকের মধ্যকার মধুর প্রেম গত বছরের জুনে তিক্ততায় রূপ নিয়েছে। বিচ্ছেদ নিয়ে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শাকিরা প্রকাশ্যে মন্তব্য করলেও পিকে এতদিন চুপই ছিল। তবে এবার নীরবতা ভেঙেছেন স্প্যানিশ এ তারকা ফুটবলার। স্প্যানিশ গণমাধ্যম এল পাইসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিচ্ছেদ প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

দীর্ঘদিন নীরব থাকা প্রসঙ্গে সাক্ষাৎকারে পিকে বলেন, নিজের সন্তানের জন্য যেটা সবচেয়ে ভালো, অভিভাবক হিসেবে সবার সেটাই করা উচিত। আমি আমার সন্তানদের কথা ভেবে এতদিন চুপ ছিলাম। বাবা হিসেবে আমি এই বিষয়টাকেই প্রাধান্য দিয়েছি।

প্রায় দীর্ঘ এক দশকের সম্পর্কের ভাঙনের পর কেমন আছেন জানতে চাইলে পিকে জানান, তিনি খুবই ভালো আছেন এবং ভবিষ্যতে যেটা করতে মন সায় দেবে সেটাই করবেন।

বিচ্ছেদের ইস্যুতে একসময়ে ভক্তদের কাছে জনপ্রিয় পিকের ব্যক্তিত্ব যেন অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। মিডিয়ায় নিজের সম্পর্কে নেতিবাচক প্রচারণা নিয়ে পিকে বলেন, আমি নিশ্চয়ই ভক্তদের কাছে নিজের ব্যক্তিত্ব ঠিক করতে টাকা খরচ করব না। আমাকে যারা সত্যিকার অর্থেই ভালোবাসে, তারা আমাকে চেনে। বাকিরা কী ভাবল আমার কাছে সেটা গুরুত্বপূর্ণ নয়।

অন্যদিকে স্পেনের সংবাদপত্র এল পেরিওডিকোর মতে, বার্সেলোনা ছেড়ে সন্তানসহ মিয়ামিতে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিরা। ধারণা করা হচ্ছে, আগামী ১ এপ্রিল মিয়ামিতে চলে যাবেন তিনি।