সময়টা খুব ভালো যাচ্ছে বিরাট

ক্রীড়া ডেস্ক : সময়টা খুব ভালো যাচ্ছে বিরাট কোহলির। তার নেতৃত্বে ভারত এ বছর একটি টেস্টও হারেনি। র্যা ঙ্কিংয়ের শীর্ষে থেকে বিরাটের ভারত বছর শেষ করেছে।

আগামী বছরের মার্চ পর্যন্ত শীর্ষে থাকতে পারলে ১০ লাখ ডলার পুরস্কারও পাবে বিরাট কোহলির টিম ইন্ডিয়া। মাঠে ভালো সময় পার করা কোহলি মাঠের বাইরেও সময়টা উপভোগ করছেন। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হতে এখনও অনেক সময় আছে। বিরাটের মত টিম ইন্ডিয়া এখন ছুটিতে আছে। তারকা বান্ধবী আনুশকা শর্মার সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এ ব্যাটসম্যান।

বড় দিনের ছুটিটা দুজন একসঙ্গে কাটিয়েছেন হিমালয়ের কোলে। উত্তরাখণ্ডের বিলাসবহুল রিসোর্ট আনন্দ ইন দ্য হিমালয়ে দুজন বড়দিনের ছুটিতে একসঙ্গে ছিলেন, খবর আনন্দবাজারের। গলায় রুদ্রাক্ষের মালা পরে, রিল্যাক্স মুডে বিরাট নিজের ছবি পোস্ট করেন টুইটারে। এর আগে এই সুপারস্টার দম্পতিকে দেখা যায় দেরাদূনের জলিগ্রান্ট বিমানবন্দরে। গত এপ্রিলে বিরাট কোহলিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যুক্ত করে উত্তরাখাণ্ডের পর্যটন দফতর। এরপর এবারই প্রথম উত্তরাখণ্ডে এলেন বিরাট।

বিরাট ও তার বান্ধবী আনুশকাকে স্বাগত জানিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত টুইটারে পোস্ট করেন,‘উত্তরাখণ্ডে স্বাগতম বিরাট আর অনুষ্কা। আশা করি এখান থেকে আপনারা প্রচুর সুখস্মৃতি উপহার পাবেন।’
তথ্যসূত্র: আনন্দবাজার