সাকিবের পর গণভবনে গেলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের তিন হাজার ৩৬২ মনোনয়নপ্রত্যাশীর সঙ্গে মতবিনিময় করার জন্য তাদের সবাইকে গণভবনে ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এসব মনোনয়নপ্রত্যাশীর সঙ্গে গণভবনে প্রবেশ করেছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা।

রোববার সকালে ৯টা ৫৫ মিনিটে গণভবনে প্রবেশ করেন সাকিব। এর কিছুক্ষণ পরই ১০টা ৫৫ মিনিটে গণভবনে ঢোকেন মাশরাফি।

গণভবনের প্রবেশ পথে দীর্ঘ লাইন দেখা যায়। সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার কথা রয়েছে।

এর আগে শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন, রোববার দলীয় ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ওই বৈঠক অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গঠিত দলের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং মনোনয়নপ্রত্যাশী সব প্রার্থীকে (জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, মনোনয়নপত্রের রিসিভ কপি, প্রযোজ্য ক্ষেত্রে অনলাইন ফরমের ফটোকপিসহ) যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।