সানচেজের জোড়া গোলে শিরোপার পথে আরও একধাপ ইন্টার মিলান

ধীরে ধীরে শিরোপার পথে এগিয়ে যাচ্ছে ইন্টার মিলান। অ্যালেক্সিজ সানচেজের জোড়া গোলে পারমাকে ২-১ গোলে হারিয়েছে নেরাজ্জুরিরা। লিগের ২৫ ম্যাচ শেষে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইন্টার মিলান। ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে মিলান।

শেষ ২০ ম্যাচে মাত্র ১ হার। এক দশকের শিরোপা খরা কাটানোর মিশনে ইন্টার মিলান টিকে আছে ভালোমতোই। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানের পয়েন্ট হারানোর সুযোগটাও তারা কাজে লাগিয়েছে।

প্রতিপক্ষ পারমা। প্রতিপক্ষের মাঠে শুরুতে কিছুটা নড়বড়ে অবস্থা কন্তে শিষ্যদের। গোলরক্ষক হান্ডানোভিচের দৃঢ়তায় সে যাত্রায় রক্ষা হয় ইন্টারের। যদিও লুকাকু-সানচেজ-হাকিমি ত্রয়ী করে পালটা আক্রমণ। ৩০ মিনিটে হাকিমির গতিতে পরাস্ত হয় প্রতিপক্ষের ডিফেন্স। কিন্তু এরিকসনের ভুলে লিড পায়নি অ্যান্তনিও কন্তের দল। এর কিছু সময় পর আবারো সুযোগ আসে। কিন্তু দু’দফায় পোস্টে শট নিয়েও হতাশ হতে হয় ইন্টারকে। একের পর এক গোল মিসে বাড়তে থাকে কোচ কন্তের হতাশা। প্রথমার্ধ্ব শেষের আগে আবারও লুকাকুর সুযোগ। এবারও তার সামনে বাধা পারমা গোলরক্ষক।

বিরতিতে কোচের মন্ত্রে পাল্টে যায় ইন্টার। আগের ম্যাচে শুরুর একাদশে সুযোগ না পেলেও, এদিন সুযোগ পেয়েই বাজিমাত করেন অ্যালেক্সিস সানচেজ। ৫৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় ইন্টার মিলান।

৭১ মিনিটে পার্মার হারমানি এক গোল শোধ করে। তবে তাতে ম্যাচের ফলাফলে কোনো পরিবর্তন আসেনি। ২-১ ব্যবধানের স্বস্তির জয় পায় ইন্টার মিলান।