সারার গোপন তথ্য ফাঁস করলেন ভিকি

বিনোদন ডেস্কঃ বলিপাড়ায় প্রচলিত আছে— সারা আলি খান নাকি ভীষণ কিপ্টে। সাইফকন্যা প্রয়োজনের বাইরে কোনো খরচ করেন না। এক কথায়— গুনে গুনে টাকা খরচ করেন তিনি।

সম্প্রতি সারার কৃপণতার গোপন কাহিনি সবার সামনে ফাঁস করে দিয়েছেন সহঅভিনেতা ভিকি কৌশল। ভিকি জানান, টাকার জন্যই নাকি মা অমৃতা সিংয়ের সঙ্গে ঝগড়াও করছিলেন সারা।

‘জারা হটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন সারা।’ সেখানে ভিকি বলেন, ‘শুটের সময় একদিন দেখি সারা, অমৃতা ম্যামের সঙ্গে বাকবিতণ্ডা করছে। এতে আমি কিছুটা বিস্মিত হয়েছিলাম। ভেবেছিলাম কী আবার হলো! তাই সারাকেই জিজ্ঞেস করলাম, তখন সারা বলল— মা ১৬০০ টাকা দিয়ে একটা তোয়ালে কিনেছেন। আর তাতেই নাকি রেগে গেছেন সারা।

ভিকি বলেন, আমি প্রথমে সারার কথায় বিশ্বাস করিনি, তাই আবারও জিজ্ঞেস করলাম ১৬০০ টাকা দিয়ে তোয়ালে কিনেছেন বলে এ ধরনের আচরণ করছ। জবাবে সারা কী বলল জানেন? ও বলল— হ্যাঁ, অবশ্যই ১৬০০ টাকা দিয়ে তোয়ালে কেনার কী আছে? তোয়ালে তো ফ্রিতেই পাওয়া যায়। ব্যাগে তো কত তোয়ালে পড়ে থাকে, ওখান থেকে একটা নিয়ে ব্যবহার করলেই হলো। এমন কথা শুনে ভিকি আর উত্তর দেওয়ার ভাষা খুঁজে পাননি। শুধু ঘাড় নেড়েই নাকি চুপ হয়ে যান।

আবার কপিল শর্মাও বলেন, সারা নাকি এতটাই কৃপণ যে শুটিংয়ের পর সেট থেকেই ডিনার করে বাড়ি ফেরেন।

প্রসঙ্গত, নিজের কিপ্টে হওয়ার কথা সারা নিজেও বহুবার প্রকাশ্যে স্বীকার করেছেন। এমনকি সারাই একবার বলেছিলেন— তিনি নাকি অনেক টাকা খরচ করে জামাকাপড়ও কেনেন না। অল্প দামের পোশাক কিনেই পরতে পছন্দ করেন তিনি।