সিংগাইর উপজেলার দক্ষিণ গাড়াদিয়ায় তরুনীর আত্মহত্যা

জাকির হোসেন সিংগাইর থানা প্রতিনিধিঃ ১৮-ই এপ্রিল রোজ রবিবার দুপুর আনুমানি-১ টার দিকে মোসাঃ তিশা আক্তার (১৫) মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে মায়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মোবাইলটা কেড়ে নেয়। সে বায়রা হাইস্কুলের নবম শ্রেণীতে পড়ত। পিতাঃ মোঃ মুক্তার এ ঘটনায় নির্বাক হয়ে পড়ে আছে।

মেয়ের দাদা মোঃ নাজিম উদ্দিন(৭০) জানান, দুপুরে তিশা মোবাইলে গেম খেলতে ছিলো এক পর্যায়ে তিশার মা মেয়ের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিলে মা ও মেয়ের মাঝে তর্ক বিতর্ক হয়। তিনি আরও জানান, এমন তর্ক বিতর্ক আগেও হয়েছিলো। তর্ক শেষে তিশার মা নামাজ পড়তে গেলে ঘরের দরজা আটকিয়ে গলার উর্না দিয়ে ফাঁস নেয় সে। বিষয়টা বুঝতে পেরে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাসপাতাল কতৃপক্ষ থানাকে অবহিত করলে সিংগাইর থানা পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য তাদের হেফাজতে নেন।

সিংগাইর থানার এস, আই মোঃ সোবাহানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাত আটটার আগেই মানিকগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।