সিয়ামের পারিশ্রমিক এক হাজার ১ টাকা!

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার চিত্রনায়ক সিয়াম আহমেদ। বর্তমানে এই অভিনেতার অর্ধ ডজন ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তিন বছর পর আবারও জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা কাজ করতে যাচ্ছেন সিয়াম। বুধবার দুপুরে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ ঘোষণা দিয়েছে, জাজের প্রযোজনায় ‘রাস্তা’ নামে নতুন ছবিতে কাজ করবেন সিয়াম।

জানা যায়, এই সিনেমায় পারিশ্রমিক হিসেবে নায়ক নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। তার এই পারিশ্রমিক এর কথা অভিনেতা নিজেই সংবাদ মাধ্যমকে প্রকাশ করেন। অভিনেতা সিয়াম, পরিচালক রায়হান রাফি ও জাজ মাল্টিমিডিয়া একসঙ্গে কাজ করে উপহার দিয়েছেন ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমা।

সিনেমা সম্পর্কে সিয়াম বলেন, ‘প্রথমে ‘রাস্তা’ সিনেমাটির জন্য আমি কোনো পারিশ্রমিক নিতে চাইনি। পারিশ্রমিক না নিলে চুক্তি বাস্তবায়ন হয় না তাই নামে মাত্র পারিশ্রমিক নিয়ে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কারণ, আমার ক্যারিয়ারের প্রথম দিকে ‘পোড়ামন-২’, ‘দহন’ সিনেমার জন্য মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। এখনো আমাকে অনেকেই সুজন আবার কেই তুলা বলে ডাকে।

সেই ভালোবাসাটা আসলে টাকা দিয়ে পরিমাপ করা যায় না। আমাদের যে টিম ছিলো সেই টিমের উপর মানুষের যে বিশ্বাস ছিলো সেটা নষ্ট করতে চাই না। এটার জন্য আমি এতোদিন অপেক্ষায় ছিলাম। ফাইনালি সেটা পেয়েছি। জানা যায় রাস্তা নামক সিনেমায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সিয়ামের নায়িকা হিসেবে দেখা যাবে এক নতুন মুখকে।

এক হাজার এক টাকা পারিশ্রমিক হিসেবে অভিনেতা বলেন, ‘এই সিনেমাটির জন্য আমি আসলে কোনো সম্মানী-ই নিতে চাইনি। যেহেতু সম্মানী না নিলে সেটা চুক্তি হবে না, তাই এই অংকটা সম্মানী হিসেবে নিচ্ছি।

বর্তমানে সিয়াম ব্যস্ত রয়েছেন ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে। ছবিটির কাজ এরইমধ্যে ৭০ ভাগ শেষ হয়েছে বলে জানান তিনি। এরমধ্যে শুটিং-ডাবিং শেষ করেছেন আরেক সিনেমা ‘মৃধা বনাম মৃধা’র।