সুযোগ পেলেই জনগণ এ সরকারকে বিদায় করবে: হাসান সরকার

জেলা প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, মানুষ যে এখন রাজনৈতিক সচেতন- গাজীপুর সিটি নির্বাচনে জনগণ তার প্রমাণ দিয়েছেন। সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের প্রতি অবিচার করা হয়েছিল বলেই প্রতিবাদ স্বরূপ তার বৃদ্ধ মাতা জায়েদা খাতুনকে জনগণ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আর বিএনপির প্রতি সরকার যে জুলুম-অত্যাচার-নির্যাতন করেছে সুযোগ পেলেই জনগণ ভোটের মাধ্যমে এ সরকারকে সব জায়গা থেকেই বিদায় করবে।

সোমবার বেলা ১১টায় নগরীর রাজবাড়ি রোডের দলীয় কার্যালয় প্রাঙ্গণে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি জিয়াউর রহমানের রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং গাজীপুর-২ সংসদীয় আসনকে দুই ভাগে বিভক্ত করার দাবি জানান।

সদর মেট্রো থানা বিএনপি উদযাপন কমিটির আহবায়ক আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে ও সদস্য সচিব ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন সরকার, গাজীপুর মহানগর বিএনপি নেতা অধ্যাপক নজরুল ইসলাম, সৈয়দ আকতারুজ্জামান, গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আব্দুল করিম, সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের সভাপতি দেলোয়ার হোসেন, গাজীপুর জেলা আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান, মহানগর বিএনপি নেতা বশির আহাম্মেদ বাচ্চু, হাসান জুন্নুরাইন সোহেল, শেখ মোহাম্মদ আলেক, আসাদুজ্জামান আসাদ, সাজ্জাদুর রহমান মামুন, মোস্তাফিজুর রহমান, দিপা চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠান শেষে নগরীর পাঁচটি পয়েন্টে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।