সোনাগাজীতে র‌্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার ৩ ॥ অস্ত্র উদ্ধার

সৈয়দ মনির আহমদ,ফেনী : ফেনীর সোনাগাজীতে র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের সদস্যদের বিশেষ অভিযানে ৩শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।
জানা যায়, উপজেলার তালিকাভুক্ত সন্ত্রাসী ও যুবলীগ নেতা  আলাউদ্দিন আলো(৩৬)কে গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান চালিয়ে তাকে ও তার সহযোগী ছাত্রলীগ নেতা মেহরাজ হোসেন (২৭) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। তাকে ইয়াবা সেবন অবস্থায় গ্রেফতার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি দল সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের চর ডুব্বা গ্রামে অবস্থান নেয়। এসময় ইয়াবা সেবন অবস্থায় ওই সহযোগী সহ আলাউদ্দিন আলোকে গ্রেফতার করা হয়। তাদের দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শূট্যার গান, তিন রাউন্ড পিস্তলের গুলি ও তিন রাউন্ড শুট্যার গানের গুলি উদ্ধার করা হয়। তার বাড়ি আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে। মেহরাজ সোনাপুর গ্রামের শাহ আলম মেম্বারের পুত্র।
অপরদিকে ওই রাতে উপজেলা পাইকপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম সিপন নামের এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সে বগাদানা ইউনিয়নের সাবেক সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক।
ফেনীস্থ র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম তাকে অস্ত্র সহ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে অস্ত্র আইনে মামলা রুজু করে সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।