সোহমের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় ফিরলেন নুসরাত

বিনোদন ডেস্কঃ গুঞ্জনের কোনো কথাই কানে না নিয়ে শিগ্রই সিনেমায় অভিনয়ের জন্য শুটিং ফ্লোরে ফিরলেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। এর আগে স্বামীর সাথে বিচ্ছেদ, পুত্র সন্তান জন্ম ও নতুন প্রেমিকের সাথে সময় কাটানো নিয়ে সংবাদ শিরোনামে ছিলেন নায়িকা। ছেলের বয়স এক মাসও পার হয়নি এখনো। ছেলেকে সবসময়ে আগলে রাখছেন এবং পুরো সময় দিচ্ছেন ছেলেকেই।

কিন্তু এর মধ্যেই জানা গেল, আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন নুসরাত জাহান। তার আগামী সিনেমাতে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ নামে সিনেমাতে এক সাথে অভিনয় করবেন বলে জানা যায়।।

সূত্রে জানা গেছে, ইতোমধ্যেই কলকাতায় এই ছবির শুটিং শুরু হয়েছে। তবে শুরু হয়নি নুসরাতের অংশের শুটিং। আগামী ১ অক্টোবর থেকে শুটিং শুরু করবেন অভিনেত্রী। প্রথমদিন রাজারহাটে শুট করবেন নায়িকা এবং ৮ অক্টোবর পর্যন্ত চলবে এর শুটিং।

জানা গেছে, ছবির মুখ্য চরিত্র চারটি। সোহম ও নুসরাত ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন সুস্মিতা চট্টোপাধ্য়ায় ও সোমরাজ মাইতি। ছবিতে সোহম, সোমরাজ ও সুস্মিতা তিন বন্ধু। তাদের চরিত্রের নাম অনীশ, সুজয়, মিলি। এরা প্রত্যেকেই ভালো পরিবারের ছেলে মেয়ে কিন্তু চাকরি না পাওয়ায় তারা পকেটমারি করতে শুরু করে। এরই মাঝে চুরি হয় একটি কালীমূর্তি। সেই সূত্রেই অনীশের সঙ্গে পরিচয় হয় রাকার। রাকার চরিত্রেই অভিনয় করছেন নুসরাত।

মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকা একটি নাচের স্কুল চালায়। অনীশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাকার। কিন্তু এরই মাঝে রাকার কাছে মিথ্যা কথা বলে ধরা পড়ে যায় অনীশ, পাশাপাশি হারিয়ে যাওয়া কালীমূর্তি হাতে পায় রাকা, তা ফিরিয়ে দেয় অনীশকে। এভাবেই কালীমূর্তি চুরি যাওয়াকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প।

বেশ অনেকদিনই বড়পর্দা থেকে বাইরে রয়েছেন নুসরাত। কারন গত ২৬ আগস্ট মা হয়েছেন নায়িকা। সন্তানের বাবা কে তা নিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়েছিলেন নায়িকা।

তবে ১৫ সেপ্টেম্বর রাতে কলকাতা পৌরসভার অনলাইনে ফরমে ছেলের নাম নথিভুক্ত করতে গিয়ে বাবার নাম জানান নুসরাত। নথিভুক্ত ফরমে ছেলের নাম লেখা হয়েছে ঈশান দাশগুপ্ত। আর বাবার নাম দেবাশিষ দাশগুপ্ত ওরফে অভিনেতা যশ।

এদিকে, সম্প্রতি গণেশ পূজায় সিঁথিতে সিঁদুর দিয়ে ছবি তুলেছেন নুসরাত। নিখিল জৈনের দাবি দক্ষিণেশ্বরে গোপনে বিয়েও করেছেন যশ ও নুসরাত। তবে এ ব্যাপারে এখনও মুখ খুলেননি নায়িকা।