হবিগঞ্জে ছাত্রলীগ কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে পুলিশসহ আটজন আহত হয়েছে। এ সময় পুলিশের দুটি গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ছাত্রলীগের এক কর্মীর একটি মোটরসাইকেল আটক করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ নিয়ে পুলিশ ও ছাত্রলীগ কর্মীর মধ্যে তর্কাতর্কি হয়। এর এক পর্যায়ে পুলিশের সঙ্গে ছাত্র লীগের কর্মীদের সংঘর্ষ বেধে যায়। ছাত্রলীগ কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশও রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের সময় পুলিশের দুটি গাড়ি ভাংচুর করে উত্তেজিত কর্মীরা।

এ ঘটনায় পুলিশের সদস্যসহ আহত আটজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শামছুর রহমান ভূইয়া বলেন, পুলিশের চেক পোস্টে রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল আটক করলে পুলিশের সঙ্গে খারাপ আচরণ করে ছাত্রলীগের এক কর্মী। এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা অতর্কিত থানা প্রাঙ্গণে এসে ভাংচুর করে। তিনি জানান, তাদের দুটি গাড়ি ভাংচুর করা হয়েছে। এতে দুই কনস্টেবল আহত হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম বলেন, ‘ছাত্রলীগের সঙ্গে কোনো সংঘর্ষ হয়নি। তবে শুনেছি কয়েকজন ছাত্রের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে।’