হবিগঞ্জে ট্রাকচাপায় নিহত ৩

হবিগঞ্জের মাধবপুরে ট্রাকচাপায় ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার (১৯ মার্চ) সকাল পৌনে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌরসভার জালালাবাদ গ্যাসফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আন্দিউরা ইউনিয়নের বারাচান্দুরা গ্রামের নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া (৩০), আন্দিউরা ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত মালেক মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮) ও ইজিবাইকচালক পূর্ব মাধবপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মো. সামাদ আলী (৪৫)।

জানা যায়, সকাল পৌনে ৭টায় ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই মারা যান মফিজুল মিয়া। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত ইজিবাইকচালক সামাদ আলী ও আমসু মিয়াকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে সামাদ আলী ও হাসপাতালে আমসু মিয়া মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত মালবাহী ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।