হরিপুরে মহান স্বাধীনতা দিবস -২০২৪ পালিত

হরিপুর,  ঠাকুরগাঁও প্রতিনিধি: উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬-৩-২০২৬ ইং তারিখ  সূর্যোদয়ের সাথে সাথে  ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। উপজেলা প্রশাসনের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হাসান মুকুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, আরিফুজ্জামান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ,মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে মুক্তি যোদ্ধা কমান্ডার ও অন্যান্য মুক্তি যোদ্ধাগণ, বাংলাদেশ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পাটি, বিভিন্ন সামাজিক সংগঠন, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকগণ।
পুষ্পমাল্য শেষে হরিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে  আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও  পুলিশ, আনসার, ভিডিপি, স্কাউটস,গার্লসগাইড,বিএনসিসি, ছাত্র – ছাত্রীদের সমাবেশ, কুচকাওয়াজ ও ডিসপ্লে ও ক্রীড়া  অনুষ্ঠিত হয়।  সমাবেশ শেষে বিভিন্ন  বীর মুক্তি যোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তি যোদ্ধা পরিবারের সদস্যগণের সংবর্ধনা ও আলোচনা সভা, অনুষ্ঠিত হয়। হরিপুর সদর হাসপাতালে চিকিৎসারত রোগীর মাঝে সন্ধ্যায় ইফতার ও  উন্নত মানের খাবার পরিবেশন  হবে ।
উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃজিয়াউল হাসান মুকুল ও মাননীয় উপজেলা নির্বাহী  অফিসার মো,আরিফুজ্জামান ও অফিসার ইনচার্জ লতিফ শেখ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু নগেন কুমার পাল,মোঃ  রুবেল হোসেন   কৃষি  কর্মকর্তা, মোঃ আনোয়ার হোসেন,সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ  হরিপুর উপজেলা শাখা, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন দলের নেতা কর্মীবৃন্দ, উপজেলার বিভিন্ন পর্যায়ের গণমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ।