হাসপাতালে ভর্তি কিংবদন্তি অভিনেতা কমল হাসান

আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। শরীর খারাপ হতেই তড়িঘড়ি করে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৩ নভেম্বর স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য হাসপাতালে যান কমল। এরপরই চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। গুরুতর কিছু না, প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার জন্যই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা। বর্তমানে শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন পদ্ম বিভূষণ পুরস্কারপ্রাপ্ত অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, জ্বরে ভুগছিলেন কমল হাসান। আপাতত শরীর ঠিক আছে এই অভিনেতার। ইতোমধ্যেই তাকে প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হয়েছে। আর শারীরিক অবস্থাও আগের থেকে অনেকটাই স্থিতিশীল।

আরও পড়ুন: দেখতে কেমন হয়েছে সোনম কাপুরের ছেলে

তবে এই মুহূর্তে চিকিৎসকদের পরামর্শ মেনেই চলতে হবে কমল হাসানকে। আগামী দুই থেকে তিন দিন পুরোপুরি বিশ্রামে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: শেহনাজ মানেই সিদ্ধার্থ

বেশ অনেক দিন ধরে বিগ বস তামিল সিজন ৬ এর শুটিং নিয়ে ও বেশ ব্যস্ত সময় পার করেছেন কমল হাসান। শুরু থেকেই এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। দক্ষিণের জনপ্রিয় এই শো ছাড়াও শঙ্করের ইন্ডিয়ান ২ ছবিতেও কাজ করছেন অভিনেতা।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস