হিরো থেকে এবার খলনায়ক জিৎ

বিনোদন ডেস্কঃ টালিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ অভিনীত অধিকাংশ সিনেমাই হিট। উৎসব-আমেজে দর্শকরা তার সিনেমার অপেক্ষায় থাকেন। এবারের পূজায় ‘বাজি’ সিনেমা মুক্তির পর দিনই নতুন সিনেমার ঘোষণা দিলেন এই নায়ক। ছবিতে জিতের বিপরীতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী।

দশমীতে সিনেমাটি মুক্তি পেয়েছে বাংলাদেশে। সারা দেশের ৪৩টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। শনিবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পরবর্তী সিনেমার পোস্টার শেয়ার করেন জিৎ। সিনেমার নাম ‘রাবণ’। দর্শকরা প্রেমিক থেকে অ্যাকশন, বিভিন্ন চরিত্রে পর্দায় দেখেছেন তাকে। কিন্তু এবার এর বাইরে অদেখা কোনো চরিত্রে দেখবেন জিৎ-কে।

রাবণ বধের দিনেই ভোলবদলে রাবণের অবতারে চমক দিলেন জিৎ। সারা দেশজুড়ে পালিত হচ্ছে দশেরা। এই সময় নয় দিন ধরে পুজো করা হয় দেবী দুর্গাকে, কোথাও আবার শেরাওয়ালি বলা হয় দেবীকে।এই পুজোর অন্তিম দিনে রাবণ বধরে চল রয়েছে বিভিন্ন রাজ্যে।

তবে বাংলায় এই দিন মা দুর্গা ফিরে যান তাঁর বাড়ি কৈলাসে। চারিদেক বিষাদের সুরে। তার মধ্যে নিজের আগামী ছবি ‘রাবণ’ এর লুক শেয়ার করে সকলকে চমকে দিলেন জিৎ। শোনা যাচ্ছে, এই ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

পোস্টারে তাঁর লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। পোস্টারে তাঁর হাসির ধরন দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র।