হৃতিক রোশানের কথা রাখেননি বলিউড কিং শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশানের কথা রাখেননি বলিউড কিং শাহরুখ খান।

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত ‘রইস’ ও হৃতিক অভিনীত ‘কাবিল’ সিনেমা। কিন্তু একই সঙ্গে দুটি সিনেমা মুক্তি না দিতে অনুরোধ করেছিলেন হৃতিক। কিন্তু তার অনুরোধ রাখেননি শাহরুখ খান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধমে সাক্ষাৎকার দেন হৃতিক রোশান। এ সময় তাকে প্রশ্ন করা হয় ‘রইস’ ও ‘কাবিল’ সিনেমার প্রতিযোগিতা কি ঠেকানো যেত না? এমন প্রশ্নের জবাবে হৃতিক বলেন, ‘‘অফকোর্স এড়ানো যেত। কিন্তু আমাদের হাতে তো কিছু ছিল না। কল’টা ‘রইস’র নির্মাতাদেরই নিতে হতো। ওনারা তো আমাদের কোনো কথা শুনলেনই না। ওনারা এমনিতেই ‘সুলতান’ বা ‘দঙ্গল’র জন্য তারিখ পিছিয়ে দিয়েছিলেন। আর একবার পেছালে কী অসুবিধে হতো তা জানি না। শাহরুখের সঙ্গে আমি দেখা করতে গিয়েছিলাম। ব্যক্তিগতভাবে অনুরোধও করেছিলাম। কিন্তু কোনো লাভ হয়নি। সর্বশেষ ব্যবসাটা ভাগ হয়ে গেল।’’

সিনেমা মুক্তির আগে থেকেই হৃতিক চেয়েছিলেন ভিন্ন ভিন্ন সময় এই সিনেমা দুটি মুক্তি পাক। তা না হলে ব্যবসায়ীকভাবে সিনেমা দুটির লোকসান হবে। মুক্তির পর অনেকটা হয়েছেও তাই।

‘কাবিল’ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্তা। হৃতিক ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, রনিত রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ। রাহুল দোলাকিয়া পরিচালিত রইস সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ খান, মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দীকিসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছেন রিতেশ সিদ্ধানি, ফারহান আখতার এবং গৌরী খান।