হ্যালো বাইকের ধাক্কায় মোটরসাইকেলে কর্মরত কনস্টেবলসহ আহত দুই

জাকির হোসেন, সিংগাইর থানা প্রতিনিধিঃ চলমান লকডাউনে ঢাকা সিংগাইর মহাসড়ক মরন ফাদে পরিণত হয়েছে। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। লকডাউনের চতুর্থ দিনে নিয়ন্ত্রণহীন হ্যালো বাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী,(সিংগাইর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল) মোঃ শরিফুল ইসলাম(২৬) সহ দুই জন মারাত্মক ভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ সকাল সাড়ে এগারটার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের আওতাধীন ঢাকা সিংগাইর মহাসড়কের ঢেফলতলী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার স্বীকার সিঙ্গাইর থানায় কর্মরত কনস্টেবল মোঃ শরিফুল ইসলাম(২৬) জানান, অফিসের কাজে মোটরসাইকেলে মানিকগঞ্জ যাবার পথে পেছন থেকে আসা হ্যালো বাইক তার মোটর সাইকেলকে ধাক্কা দিলে তিনি চলতি অবস্থায় পড়ে যান এবং তিনি কোমড় সহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্বক ভাবে ব্যাথা পান। অপর দিকে হ্যালো বাইক নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। হ্যালো বাইকে কোন যাত্রী না থাকায়, মারাত্বক ভাবে আহত অবস্থায় চালককে এবং কনস্টেবল মোঃ শরিফুল ইসলাম(২৬)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, সরকার ঘোষিত কঠোর লকডাউন চলাকালে ঢাকা সিংগাইর মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপ থাকায় রোড পার হতে আতংক অবস্থায় পড়তে হয় তাদেরকে। এমতাবস্থায় প্রশাসনের সূদৃষ্টি কামনা করছেন তারা।