৪০০ টাকার জন্য কসাইয়ের হাতে কসাই খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় মাত্র ৪০০ টাকা পাওনাকে কেন্দ্র করে কসাইয়ের হাতে আরেক কসাই নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে জেলা শহরের কাজীপাড়া ধূপাবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোমান মিয়া (২০) জেলা শহরের কাজীপাড়া দর্গামহল্লার আব্দুর রহমানের ছেলে। তিনি কসাইর কাজের পাশাপাশি অটোরিকসা চালক ছিলেন।

জানা যায়, রোমান অটোরিকশার চালানোর পাশাপাশি কসাইয়ের কাজ করতেন। তার সঙ্গে বন্ধুত্ব ছিল একই এলাকার হোসাইন মিয়ার। তারা দুজন গতকাল একটি অনুষ্ঠানে কসাইয়ের কাজ করতে যান। সেই অনুষ্ঠানে কাজের ৪০০ টাকা হোসাইন পাওনা ছিলেন রোমানের কাছে। এই পাওনা টাকার জন্য রাতে জেলা শহরের কাজীপাড়া দুখু মিয়ার চায়ের দোকানে কথা কাটাকাটির এক পর্যায়ে হোসাইন তার বন্ধু রোমানকে ধারালো ছুরি দিয়ে বুকে আঘাত করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় রোমানকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই রোমানের মৃত্যু ঘটে। তার বুকে ছুরির আঘাত রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ৪০০ টাকা পাওনার জের ধরে হোসাইনের ছুরিকাঘাতে রোমান মারা যান। তারা দুজনই কসাইর কাজ করতেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে। হোসাইকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।