কিশোরগঞ্জে পাঁচ বছরের শিশু ধর্ষণ

জেলা প্রতিবেদকঃ কিশোরগঞ্জের ভৈরবে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আজিজুল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন।

শনিবার বিকেলে তাকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি। রোববার দুপুরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবক একই গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে।

এ সময় ওসি আরো জানান, উপজেলার শিবপুর ইউপির শম্ভুপুর গ্রামের শান্তিপাড়া এলাকায় পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা জানান, শিশুটিকে উন্নত চিকিৎসা ও পরীক্ষার জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার রাতে ধর্ষণের অভিযোগ এনে শিশুটির বাবা ভৈরব থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে লুডু খেলার কথা বলে প্রতিবেশী আজিজুল ওই শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে রাতে ঘুমানোর সময় শিশুটি ব্যথায় কান্না-কাটি শুরু করলে শিশুটির মা জানতে চাইলে শিশুটি ঘটনার বর্ণনা দেয়। শিশুটির মা বিষয়টি তাৎক্ষণিক তার স্বামীকে অবগত করেন।

পরে শিশুটির বাবা অভিযুক্ত যুবক আজিজুলের বাবাসহ তার পরিবারকে বিষয়টি জানালে তারা গুরুত্ব দেননি। পরে শিশুটিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ সময় চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা শিশুটির শরীরে ধর্ষণের প্রাথমিক আলামত পেয়ে তাকে দ্রুত কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।