আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে স্বাস্থ্য মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী ও কাপড় বিতরণ

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধি, মানিকগঞ্জঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় দুস্থ ও হতদরিদ্র ১০০(একশত) পরিবারের মাঝে স্বাস্থ্য মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী ও কাপড় বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ আটিগ্রাম ইউনিয়ন শাখা।
১২-ই মে ২০২১-ইং রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় আটিগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ আটিগ্রাম ইউনিয়ন শাখার নেতৃত্বে এ ত্রাণসামগ্রী ও কাপড় বিতরণ করা হয়।
ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন জনাব লুৎফর রহমান(সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, আটিগ্রাম ইউনিয়ন শাখা, মানিকগঞ্জ ও সাবেক চেয়ারম্যান আটিগ্রাম ইউনিয়ন পরিষদ)।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব, এস এম দুলাল হোসেন(সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ আটিগ্রাম ইউনিয়ন শাখা)। যিনি চলমান করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় ঘরে বসে না থেকে সবাইকে সাবধানতা অবলম্বন করার জন্য বিভিন্ন সময়ে স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে আলোচনা করেন এবং মাস্ক পরতে উদ্বোধ্য করেন। সেই সাথে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় স্বাস্থমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন মহুদ্বয়ের বিচক্ষণতায় করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় আমরা এবং আপনারা সবাই ভালো আছি। বাংলাদেশ আওয়ামী লীগ আটিগ্রাম ইউনিয়ন শাখার পক্ষ থেকে তিনি ধন্যবাদ জানিয়ে  আলহাজ্ব জাহিদ মালেক স্বপন মহুদ্বয়ের জন্য দোয়া কামনা করেন।
এস এম দুলাল হোসেন আরও বলেন, চলমান করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় যাদের ঘরে খাবার নেই তারা যেন আমার সাথে যোগাযোগ করেন। আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন আপনারা সবাই হতদরিদ্র মানুষদের খোঁজ খবর আমাকে জানাবেন আশা করছি। আমি সরকারের সহযোগিতার পাশাপাশি নিজ উদ্যোগে হতদরিদ্র সাধারণ মানুষদের মাঝে স্বাস্থ্য সেবা সহ খাদ্যসামগ্রী পৌঁছে দেবার শতভাগ চেষ্টা করবো ইনশাআল্লাহ।
তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকে আগামী ইউ পি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া ও পূর্ণসমর্থন আশা করেছেন।
ত্রাণসামগ্রী বিতরণকালে আটিগ্রাম ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আলহাজ্ব নূর এ আলম সরকার(সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মানিকগঞ্জ সদর), লুৎফর রহমান(সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মানিকগঞ্জ সদর), আলী হোসেন ডিলার ও মহিদুর রহমান(যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, আটিগ্রাম ইউনিয়ন শাখা), মনির হোসেন ও ত্বপন চন্দ্র সরকার এবং বাবু কালিদাস চন্দ্র সরকার(বাংলাদেশ আওয়ামী লীগের আটিগ্রাম ইউনিয়ন শাখার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সভাপতি) সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।