কাঠালডাঙ্গীতে ধান ব্যবসায়ীকে কুঁড়াল দিয়ে কুপিয়ে হত্যা

মোঃ জয়নাল আবেদীন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে কুঁড়াল দিয়ে কুপিয়ে মুনসুর আলী নামে এক ধান ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। এঘটনায় খুনিকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (৩১ জানুয়ারি)সন্ধ্যায় হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী মাদ্রাসা বাজারের ময়নালের চা দোকানে এঘটনা ঘটে।
জানা যায়, হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী  টেংরিয়া গোপালপুর গ্রামের আব্দুল খালেক, দিনাজপুর জেলার বিরোল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের গগনপুর গ্রামের ধান ব্যবসায়ী মুনসুর কে কুঁড়াল দিয়ে কোপ দিলে ঘটনা স্থলেই সে মারা যায়। তাৎক্ষণিক খুনী খালেককে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রেখে, থানা পুলিশকে খবর দেয় উপস্হিত জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে খালেককে আটক করে।
স্থানীয়রা জানিয়েছেন, ধান ব্যবসায়ী মুনসুর আলী ধান ক্রয় করার জন্য মঙ্গলবার বিকালে কাঠালডাঙ্গী বাজারে আসেন। কাঠালডাঙ্গী বাজারে একটি চা দোকানে বসে চা পান করার সময় খালেক চা দোকানের খড়ি কাটার কুঁড়াল দিয়ে মুনসুর আলীর মুখ বরাবর কোপ দেয় এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে, লাশ উদ্ধার করা করেছে। এসময় খুনী খালেককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। আইনি প্রক্রিয়া শেষে আটক খালেককে আদালতে সোপর্দ করা হবে।