কুড়িগ্রামে গীতিকার তৌহিদ-উল-ইসলাম পাঠাগারের উদ্যোগে গুণিজন সম্মাননা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে গীতিকার তৌহিদ-উল-ইসলাম পাঠাগারের উদ্যোগে গুণিজনদের সম্মাননা প্রদান করা হয়েছে।
শনিবার(২০ মার্চ) বিকেলে ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা(খেঁজুর তলা) এলাকায় গীতিকার তৌহিদ-উল-ইসলাম পাঠাগারে গুণিজণদের সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে হাবিবুর রহমানের হাবীবের সঞ্চালচনায় প্রধান শিক্ষক বিনোদ চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সরকারি গণগ্রন্থাগারের গ্রন্থাগারিক কেএম মেহেদী হাসান,বাংলাদেশ ভাওয়াইয়া একাডেমির সভাপতি ভূপতি ভূষন বর্মা,ছোট নদী সম্পাদক ও লেখক প্রভাষক আবু হেনা মুস্তফা,ড. এরশাদুল হক, রংপুর বেতারের সুরকার আহসান হাবিব,পাঠাগারের প্রতিষ্ঠাতা গীতিকার তৌহিদ-উল-ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ লেখক ডাঃ তমসুর হোসেন ও ছোট নদী সম্পাদক ও লেখক প্রভাষক আবু হেনা মুস্তফা কে সম্মামননা প্রদান করা হয়।এসময় সুব্রত ভট্টাচার্য্য’র পক্ষে সম্মাননা গ্রহন করেন কুড়িগ্রাম সরকারি গণগ্রন্থাগারের গ্রন্থাগারিক কেএম মেহেদী হাসান। অনুষ্ঠানে শ্রেষ্ঠ পাঠক হিসেবে ফুলবাড়ী ডিগ্রি কলেজের শিক্ষার্থী মেরিনা আক্তার শোভাকে ক্রেস্ট ও বই প্রদান করা হয়।
পরে সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।